সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৮ম চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন

আবুল মাল আব্দুল মুহিতের আশু রোগমুক্তির লক্ষ্যে এসোসিয়েশনের দোয়া মাহফিল

করোনায় আক্রান্ত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র উপদেষ্টা সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের আশু রোগমুক্তির লক্ষ্যে এসোসিয়েশনের উদ্যোগে অদ্য ৩০ জুলাই ২০২১ বিকাল ৫.০০ ঘটিকায় জুম সফটওয়্যার এর মাধ্যমে এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসোসিয়েশনের সভাপতি ড. এ কে আব্দুল মুবিনের সভাপতিত্বে দোয়া মহফিলে যুক্ত থেকে সাবেক অর্থমন্ত্রী’র সুস্থতা কামনা করে বক্তব্য রাখেন সরকারের পররাষ্ট্র মন্ত্রী ও এসোসিয়েশনের আজীবন সদস্য ড. এ কে আব্দুল মোমেন, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি সি এম তোফায়েল সামি, সহ-সভাপতি জালাল আহমেদ, সহ-সভাপতি ও ভবন ট্রাস্টের সেক্রেটারী আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারন সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমদ, বনমালী ভৌমিক, মিজানুর রহমান চৌধুরী, জমসেদ চৌধুরী, কুতুব উদ্দিন সোহেল প্রমূখ। আলোচনা শেষে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত সহ জালালাবাদ এসোসিয়েশনের যে সকল সদস্য অসুস্থ আছেন তাদের সুস্থতার জন্য এবং যারা আমাদেরকে ছেড়ে চিরদিনের জন্য চলে গেছেন তাদের মাগফেরাতের জন্য ফুলতলী কমপ্লেক্স ঢাকা’র ইমাম মৌলানা শাহীদ আহমদ দোয়া পরিচালনা করেন।

উল্লেখ্য দোয়া মহফিলে জালালাবাদ এসোসিয়েশনের বিপুল সংখ্যক সদস্যবৃন্দ সহ বহির্বিশ্বের জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দ যুক্ত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..