• 88 02 9140431
  • jalalabaddh@gmail.com

জালালাবাদ এসোসিয়েশন চালু করলো এনআরবি হেল্প ডেস্ক

জালালাবাদ এসোসিয়েশন ঢাকা, প্রবাসীদের সেবা দেয়ার লক্ষ্যে চালু করেছে এনআরবি হেল্প ডেস্ক। এই সেবা পরিচালনার সার্বিক তত্বাবধানের জন্য একজন এক্সিকিউটিভ অফিসারও নিয়োগ দিয়েছে দেশ-বিদেশে বসবাসরত বৃহত্তর সিলেটিদের এই সংগঠনটি। গত শনিবার ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সম্প্রতি দেশ সফরে আসা ব্রিটেন ভিত্তিক অনলাইন সংবাদ মাধ্যম ‘সত্যবাণী’র প্রধান সম্পাদক সৈয়দ আনাস পাশাকে আনুষ্ঠানিক বিদায় জানানোর মাধ্যমে জালালাবাদ এসোসিয়েশনের এই হেল্প ডেস্ক সেবা চালু করা হয়। হেল্প ডেস্কের এক্সিকিউটিভ অফিসার শিব্বির আহমেদ সত্যবাণী সম্পাদককে লন্ডনগামী বিমানে তুলে দেয়ার মাধ্যমে এই সেবা আনুষ্ঠানিকভাবে শুরু করেন।
এখন থেকে আগ্রহী প্রবাসী সিলেটিদের দেশে অবস্থানকালীন সময়ে যে কোন অসুবিধায় হেল্প ডেস্ক সেবা প্রদান করবে বলে সত্যবাণীকে জানান শিব্বির আহমদ। তিনি বলেন, প্রবাসী সিলেটিরা সবাই এই সুযোগ নিতে পারেন। দেশে আসা-যাওয়ার পথে বিমান বন্দর বা অন্যান্য যেকোন সমস্যায় জালালাবাদ এসোসিয়েশন NRB হেল্প ডেস্ক থেকে এখন থেকে সহযোগিতা পাবেন প্রবাসীরা। সহযোগীতার প্রয়োজন হলে হেল্প ডেস্কের +88 02 9140431 অথবা
এক্সিকিউটিভ অফিসারের সাথে +88 0181 9219479 নং এ যোগাযোগ করার পরামর্শ দিয়েছেন হেল্প ডেস্ক এক্সকিউটিভ অফিসার।
জালালাবাদ এসোসিয়েশনের এই সেবার প্রশংসা করে ‘থ্যাঙ্কস জালালাবাদ এসোসিয়েশন, দেশের মাটি ছেড়ে যাওয়ার মুহূর্তে আপনাদের সহযোগিতা জন্ম মাটির প্রতি টান আরও বাড়িয়ে দিলো’ বলে সত্যবাণী সম্পাদক ফেইসবুকে একটি পোষ্ট দিলে এর উত্তরে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা’র সভাপতি সি এম তোফায়েল সামি সম্পাদককে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘জালালাবাদ এসোসিয়েশন সব সময় প্রবাসীদের পাশে আছে, প্রবাসীরা আমাদের গর্ব’।