সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন ড. সৈয়দ মকবুল হোসেনের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক

নবীগঞ্জে জালালাবাদ এসোসিয়েশন ও হার্ট ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প ১৫ ডিসেম্বর

ডেস্ক   রিপোর্ট :: বৃহত্তর সিলেট বিভাগীয় সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ঢাকা দরিদ্র ও অসহায়দের সহযোগিতা করে আসছে। এরই ধারাবাহিকতায় আগামী ১৫ ডিসেম্বর ২০১৭, শুক্রবার ডা. আব্দুল খালিক মেমোরিয়াল কমপ্লেক্স, নবীগঞ্জে একটি ফ্রি মেডিক্যাল ক্যাম্প করতে যাচ্ছে । যাতে গরীব দরিদ্র ও অসহায় রোগীদের বিনা মূল্যে ঔষধ ও পরামর্শ দিবেন ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ চিকিৎসক বৃন্দ।

অনুষ্ঠানটি যৌথ ভাবে আয়োজন করতে যাচ্ছে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা, ডা. আব্দুল খালিক মেমোরিয়াল কমপ্লেক্স , ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ও স্কয়ার ফার্মা। এতে সিলেট বিভাগের বিশেষজ্ঞ, খ্যাতিমান চিকিৎসক বৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে দরিদ্র ও অসহায় লোকদের চিকিৎসা প্রদান করবেন।

উক্ত মেডিক্যাল ক্যাম্পে সিলেট বিভাগের দরিদ্র ও অসহায় লোকজনকে বিনা মূল্যে চিকিৎসা সহায়তা নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন সংগঠনের দায়িত্বশীল কর্মকর্তা বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..