সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন ড. সৈয়দ মকবুল হোসেনের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক

জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান

সাম্প্রতিককালে সিলেট বিভাগে উপর্যুপরি ভয়াবহ বন্যায় বিভিন্ন এলাকায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত। বন্যার্ত মানুষের সহায়তায় জালালাবাদ এসোসিয়েশন কল্যাণমুলক পুনর্বাসন কার্যক্রম পরিচালনার জন্য সায়হাম কটন মিলস এর ব্যবস্থাপনা পরিচালক ও জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য ইঞ্জিনিয়ার সৈয়দ ইশতিয়াক আহমেদ এবং সায়হাম নিট কম্পোজিট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য সৈয়দ শাফকাত আহমেদ ১০ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

আজ ৭ আগস্ট ২০২২ রবিবার সায়হাম গ্রুপের জেনারেল ম্যানেজার এস এ গফুর, জেনারেল ম্যানেজার সৈয়দ রাকিবুল হাসান ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মোতাহেম চৌধুরী উপস্থিত থেকে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী নিকট হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহ-সভাপতি (জালালাবাদ) সৈয়দ জগলুল পাশা, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম সজল এবং কার্যনির্বাহী সদস্য টি এইচ এম জাহাঙ্গীর ।

জালালাবাদ এসোসিয়েশনের পক্ষে সভাপতি সি এম কয়েস সামি সায়হাম গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মোঃ ফয়সাল এবং পরিচালক মণ্ডলীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি দেশ ও প্রবাসের বিত্তবানদের পুনর্বাসন কার্যক্রমে এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..