সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন ড. সৈয়দ মকবুল হোসেনের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক

জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ

সাম্প্রতিক বন্যায় বৃহত্তর সিলেটের বিভিন্ন উপজেলা প্রলয়ঙ্কারী বন্যার পানিতে ভাসছে। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের তাহিরপুর, ধর্মপাশা, মধ্যনগর, দিরাই, শাল্লা, ছাতক, দোয়ারাবাজার, কোম্পানীগঞ্জ, জৈন্তাপুর, গোয়াইনঘাট, সুনামগঞ্জ ও সিলেট শহর। মৌলভীবাজারের বড়লেখা, জুড়ি ও কুলাউড়া। হবিগঞ্জের আজমিরীগঞ্জ, বানিয়াচং, লাখাই, নবীগঞ্জ ও বাহুবল। লক্ষ লক্ষ মানুষ পানিবন্দি হয়ে বিভিন্ন আশ্রয়কেন্দ্র, উঁচু টিলায় সরকারি-বেসরকারি ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের প্রদত্ত ত্রাণসামগ্রী দিয়ে মানবেতর জীবন যাপন করছেন। ত্রাণসামগ্রী প্রয়োজনের তুলনায় অপ্রতুল।

জালালাবাদ এসোসিয়েশন, বৃহত্তর সিলেটবাসীর তথা সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ জেলার ঢাকাস্থ ও প্রবাসী জনগোষ্ঠীর কেন্দ্রীয় সামাজিক সংগঠন।

সাম্প্রতিক বন্যা দুর্গতদের সহায়তায় জালালাবাদ এসোসিয়েশন নিজস্ব তহবিল থেকে ১ম পর্যায়ে সুনামগঞ্জ জেলার সদর, শান্তিগঞ্জ, দিরাই, ছাতক, দোয়ারাবাজার এবং সিলেট জেলার গোয়াইনঘাট, সিলেট শহর, দক্ষিণ সুরমা, বিয়ানীবাজারে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। উল্লেখিত ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুল কাইয়ূম চৌধুরী, আকবর হোসেন মন্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিমা খানম চৌধুরী মনি, সাংগঠনিক ও জনসংযোগ সম্পাদক এডভোকেট এম কামাল উদ্দিন, কার্যনির্বাহী সদস্য ফজলে রাব্বী স্মরণ, টি এইচ এম জাহাঙ্গীর, তাহমিনা আহাদ রোজি এবং এসোসিয়েশনের আজীবন সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, গাজী মো. আশফাক নাহেদ, মো. ওবায়দুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় পর্যায়ে সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ এলাকায় আগামীকাল (২৮ জুন,২০২২) থেকে ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু হবে।

ব্যাংক, বীমা, বিভিন্ন প্রতিষ্ঠানসহ সিলেট বিভাগের বিত্তশালী ও প্রবাসী সহকারে প্রায় ৩.০০ কোটি টাকার ত্রাণ ও কল্যাণমুলক পুনর্বাসন কর্মসূচী জালালাবাদ এসোসিয়েশন গ্রহণ করেছে। সকল অনুদান গ্রহণের হিসাব নম্বর নিম্নে দেওয়া হলো।

জালালাবাদ এসোসিয়েশন রিলিফ ফান্ডের হিসাব নং:
হিসাবের নাম: জালালাবাদ এসোসিয়েশন রিলিফ ফান্ড
হিসাব নং: ০৫৫৭১০১০৪৫২৮৬, পূবালী ব্যাংক লিমিটেড, কর্পোরেট শাখা,
জালালাবাদ ভবন, ২২ কাওরান বাজার, ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..