সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন ড. সৈয়দ মকবুল হোসেনের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক

আইএফআইসি ব্যাংক সাহিত্য পুরস্কারের সেরা লেখক নির্বাচিত

আইএফআইসি ব্যাংক সাহিত্য পুরস্কার ২০১৬-এর দুজন সেরা  লেখক নির্বাচন করা হয়েছে। খসরু চৌধুরীর ‘সুন্দরবনের বাঘের পিছু পিছু’ এবং শাকুর মজিদের ‘ফেরাউনের গ্রাম’ বই দুটি আইএফআইসি ব্যাংক সাহিত্য পুরস্কার ২০১৬-এর সেরা বই নির্বাচিত হয়েছে। অর্থমূল্যে এটি বাংলাদেশের সবচেয়ে বড় সাহিত্য পুরস্কার। দেশবরেণ্য সাহিত্যিক ও সাহিত্য সমালোচকদের নিয়ে গঠিত নির্বাচকমণ্ডলী, বাছাই কমিটি ও বিচারকমণ্ডলী সম্পূর্ণ নিরপেক্ষভাবে সেরা দুটি বই নির্বাচন করেন। একটি অনুষ্ঠানের মাধ্যমে নির্বাচিত লেখকদের পাঁচ লাখ টাকা (প্রতিটি বইয়ের জন্য), সম্মাননাপত্র ও ক্রেস্ট প্রদান করা হবে।
আইএফআইসি ব্যাংক-‘সৃজনশীল সাহিত্যের সহযাত্রী’- এই স্লোগানকে সামনে রেখে আইএফআইসি ব্যাংক লিমিটেড বাংলাভাষা ও সাহিত্যের সমসাময়িক জীবিত লেখকদের সৃজন প্রতিভাকে স্বীকৃতি দেয়ার মাধ্যমে সৃজনশীল সাহিত্যকে উৎসাহিত করার লক্ষ্যে ২০১১ সাল থেকে এ পুরস্কার দিয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..