সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন ড. সৈয়দ মকবুল হোসেনের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক

প্রবাসীদের জন্য হেল্প ডেস্ক খুলতে যাচ্ছে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা

প্রবাসী সিলেটীদের জন্য হেল্প ডেস্ক খুলতে যাচ্ছে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা পাশাপাশি প্রবাসী সিলেটীদের  ঢাকায় ভ্রমণের জন্য আবাসিক ভবন নির্মাণের জন্য উদ্যোগ নেওয়া হবে বলে এক্সিকিউটিব কমিটির মাসিক সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

গতকাল শনিবার কাওরান বাজারস্থ জালালাবাদ এসোসিয়েশনের জালালাবাদ ভবনে এসোসিয়েশনের সহ সভাপতি নাসির উদ্দিন মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ জগললু পাশার পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স এর সভাপতি হেনু মিয়। এসময় আর ও উপস্থিত ছিলেন এম এ হান্নান, এডভোকেট জসিম উদ্দিন, ড. জিয়াউল ইসলাম মুন্না, এম এ কাদির, মোস্তফা সেলিম, রোকেয়া খাতুন রূবি, নাঈমুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..