সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৮ম চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন

জালালাবাদ ভবন ট্রাষ্টের সভা: সদস্য হলেন সিএম তোফায়েল সামি ও জালাল আহমেদ

জালালাবাদ ভবন ট্রাষ্টের সভা গত ০৭ নভেম্বর ২০২০, শনিবার সকাল ১১.৩০ জালালাবাদ ভবনে অনুষ্ঠিত হয়। ভবন ট্রাষ্টের চেয়ারম্যান আব্দুল হামিদ চৌধুরীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি আব্দুল কাইয়ুম চৌধুরী। সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ড সদস্য আহবাব হোসেন চৌধুরী, এড. জসিম উদ্দিন আহমেদ, ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন ড. এ কে আব্দুল মুবিন, ড. ওবায়দুর রব ও নুরুল ইসলাম চৌধুরী। সভায় বিশেষ আমন্ত্রণে অনলাইনে যুক্ত ছিলেন এসোসিয়েশনের সাবেক সভাপতি সিএম তোফায়েল সামি ও উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহসভাপতি জালাল আহমেদ ।

সভার শুরুতে ভবন ট্রাষ্টের সদস্য সৈয়দ আব্দুল মুক্তাদির এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়। তাছাড়া এসোসিয়েশন ও ভবন ট্রাষ্টের কার্যক্রমের যারা গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তাদের মধ্যে অন্যতম স্যার ফজলে হাসান আবেদ, ড. জামিলুর রেজা চৌধুরী, কামাল আহমদ গাজী, এম এ রশিদ চৌধুরী, সৈয়দা শওকত আরা মুক্তাদির, সুরাইয়া ইয়াসমিন সহ যারা সাম্প্রতিককালে মৃত্যুবরণ করেছে তাঁদেরকে স্মরণ করা হয় এবং তাঁদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

ট্রাষ্টি বোর্ডের অন্যতম সদস্য ও এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক বেগম শাহানা কবিরসহ এসোসিয়েশনের যে সকল সদস্য অসুস্থ আছেন তাদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

সভায় এসোসিয়েশনের প্রস্তাব মোতাবেক ভবন ট্রাষ্ট পুনর্গঠন করে ভবন ট্রাস্টের প্রবীণ সদস্য নাসির এ চৌধুরী ও হাফিজ আহমদ মজুমদার এমপিকে ট্রাষ্টের উপদেষ্টা হিসাবে এবং এসোসিয়েশনের সাবেক সভাপতি সি এম তোফায়েল সামি ও এসোসিয়েশনের সহ-সভাপতি জালাল আহমেদকে ট্রাস্টের সদস্য হিসাবে প্রস্তাব আনুমোদন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..