সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৮ম চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন

ঢাকায় জালালাবাদ এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ

জালালাবাদ এসোসিয়েশন সিলেটে বিভাগের চার জেলা হবিগঞ্জ, মৌলভীবাজার, সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় ইতিমধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে। এরই ধারাবাহিকতায় ঢাকার বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মিরপুরে শীতবস্ত্র বিতরণ

১৯ জানুয়ারী ২০২১ মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার মিরপুরের বিভিন্ন স্থানে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ এর নেতৃত্বে শীত বস্ত্র বিতরণ করা হয়। একটি স্পটে শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ ( মিলাদ গাজী), এমপি।

মিরপুরের বিভিন্ন স্থানে শীত বস্ত্র বিতরণে আরো উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ঢাকার যুগ্ম সম্পাদক ১ ফাহিমা খানম চৌধুরী মনি, আজীবন সদস্য গাজী আশফাক নাহেদ, মাহবুবুল আলম মালু, এ এস এম সেলিম আহমেদ মিঠু, আজীবন সদস্য ও সিলেটপিডিয়ার প্রধান সম্পাদক শাহাবুদ্দিন শুভ প্রমুখ।

ঢাকায় বিভিন্ন শীতবস্ত্র বিতরণ
১৬ জানুয়ারী ২০২১ শনিবার রাতে ঢাকা শহরের বিভিন্ন স্থানে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ এর নেতৃত্বে শীত বস্ত্র বিতরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ঢাকার যুগ্ম সম্পাদক ২ ও বিটাক মহাপরিচালক, শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনোয়ার হোসেন চৌধুরী, এক্সিকিউটিভ কমিটির সদস্য আব্দুল মজিদ চৌধুরী মিন্টু ও আজীবন সদস্য, সিলেটপিডিয়ার প্রধান সম্পাদক শাহাবুদ্দিন শুভ প্রমুখ।

জালালাবাদ এসোসিয়েশন ঢাকা এর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো: জসিম উদ্দিন আহমেদ বলেন, “শীতার্ত স্বজনের পাশে জালালাবাদ এসোসিয়েশন” এই স্লোগান নিয়ে হাড় কাঁপানে শীতে শিশু ও বৃদ্ধ অসহায় মানুষ যাতে সুরক্ষিত থাকে এবং নিরাপদে থাকে তার জন্য এই উদ্যোগ। জালালাবাদ এসোসিয়েশন বৃহত্তর সিলেট বিভাগের মানুষের পাশে তারা সব সময় আছেন এবং যে কোন দুর্যোগে সব সময় মানুষের পাশে থাকতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..