সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন ড. সৈয়দ মকবুল হোসেনের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক

জালালাবাদ এসোসিয়েশনের সহযোগিতায় কাতার প্রবাসী শিমুর লাশ কুলাউড়ায়

কুলাউড়ার আমিরুল ইসলাম চৌধুরী শিমু (৫০) গত ৪ এপ্রিল ২০২১ তারিখে হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে কাতারে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি …. রাজিউন)। শিমুর মৃতদেহ বাংলাদেশে এসে পৌঁছায় ১৩ এপ্রিল মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৪ ঘটিকায়। জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমেদ লাশ গ্রহণ করেন পরে শিমুর চাচা তাজুল ইসলাম চৌধুরী ও স্বজনদের কাছে হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের কর্মকর্তা শিব্বির আহমেদ। মরদেহ ওই দিনই মরহুমের গ্রামের বাড়ি কুলাউড়া উপজেলার পূর্ববাগ গ্রামে নিয়ে যাওয়া হয় এবং পরে নামাজে জানাজা শেষ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আমিরুল ইসলাম শিমুর লাশ বাংলাদেশে পাঠানোর জন্য আর্থিক সহযোগিতা করেন কাতারের বাংলাদেশ দূতাবাস এবং জালালাবাদ এসোসিয়েশন, কাতার।

লাশ দেশে পাঠানোর সহযোগিতা করার জন্য ডেপুটি হাইকমিশনার ড. মোস্তাফিজুর রহমান ও কাতার জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, কামরুল ইসলাম উজ্জ্বল ও মোহাম্মদ কামাল উদ্দীনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ। তিনি জানান, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় থেকে প্রয়াত শিমুর পরিবারকে আর্থিক সহযোগিতা আদায়ের ব্যাপারেও কাজ করছে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..