সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৮ম চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন

জালালাবাদ এসোসিয়েশনের সাড়ে ১৭ লক্ষ টাকার শিক্ষা বৃত্তির অনুমোদন

জালালাবাদ শিক্ষা ট্রাষ্টের এক সভা আজ ৮ মে শনিবার বিকাল ৪.০০ ঘটিকায় ভার্চুয়াল সফটওয়্যার Zoom এর মাধ্যমে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন ট্রাষ্টের চেয়ারম্যান ড. মোহাম্মদ ফরাসউদ্দিন এবং সঞ্চালনা করেন ট্রাষ্টের সদস্য সচিব জনাব জালাল আহমেদ। সভায় কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয়ে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ঢাকায় অধ্যয়নরত ছাত্র/ছাত্রীদের বৃত্তির ৩৫৩ টি আবেদনের বিপরীতে ১৭,৬৫,০০০/- অনুমোদন করা হয়। তাছাড়া সম্প্রতি প্রয়াত বিশিষ্ট শিক্ষাবিদ ট্রাস্টি বোডের্র অন্যতম সদস্য জাতীয় অধ্যাপক ড.জামিলুর রেজা চৌধুরীর মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয় এবং তাঁর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সভায় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি ড.একেএ মুবিন,সাবেক সভাপতি সিএম তোফায়েল সামি, ট্রাষ্টি বোর্ডের সদস্য রাশেদা কে চৌধুরী, সৈয়দ জগলুল পাশা, ফখর উদ্দিন আলী আহমদ, তানজিল চৌধুরী, এসোসিয়েশনের সহ-সভাপতি ও ভবন ট্রাষ্টের সেক্রেটারী আব্দুল কাইয়ুম চৌধুরী এবং এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..