সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৮ম চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন

আবুল মাল আবদুল মুহিতের সুস্থতা কামনা : জালালাবাদ এসোসিয়েশন

সাবেক অর্থমন্ত্রী, জালালাবাদ এসোসিয়েশনের উপদেষ্টা আবুল মাল আবদুল মুহিত করোনায় আক্রান্ত হয়েছেন। গত কয়েকদিন যাবৎ শারীরিকভাবে অসুস্থ বোধ করায় রবিবার (২৫ জুলাই) তার করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষার ফল পজিটিভ আসে। সেই সঙ্গে তার বড় ছেলে শাহেদ মুহিতও করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন আবুল মাল আবদুল মুহিতের ছোট ভাই এ এস এ মুইজ সুজন। তিনি পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য সবার কাছে দোওয়া কামনা করেছেন।

এম এ মুহিত ও পরিবারের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন এসোসিয়েশনের সভাপতি ড. এ কে আব্দুল মুবিন, সাবেক সভাপতি সিএম তোফায়েল সামি ও সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ জগলুল পাশা, জালালাবাদ ভবন ট্রাষ্টের চেয়ারম্যান আব্দুল হামিদ চৌধুরী ও সেক্রেটারী আব্দুল কাইয়ুম চৌধুরী এবং জালালাবাদ শিক্ষা ট্রাষ্টের চেয়ারম্যান ড. মোহাম্মদ ফরাসউদ্দিন ও সদস্য সচিব জালাল আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..