সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৮ম চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন

অ্যাডভোকেট কানিজ রেহনুমা ভাষা’র মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক

করোনার সঙ্গে যুদ্ধ করে অবশেষে হেরে চিরবিদায় নিলেন অ্যাডভোকেট কানিজ রেহনুমা ভাষা (৩৪) (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি ড. একে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রূহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

আজ বুধবার ভোর ৪টায় সিলেটের একটি হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

অ্যাডভোকেট কানিজ রেহনুমা ভাষা বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক, বাংলাদেশ গ্রিন ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মরহুম গোলাম রব্বানী এবং সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জজ আদালতের বর্তমান সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট শাহানা রব্বানীর মেয়ে।

পারিবাকি সূত্রে জানা গেছে, সন্তানসম্ভবা অ্যাডভোকেট কানিজ রেহনুমা ভাষার করোনা পজিটিভ ধরা পড়ে। অবস্থার অবনতি হওয়ায় গত ৭ জুলাই তাকে সিলেটে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। আজ বুধবার ভোরে চিসিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর খবরে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..