সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন ড. সৈয়দ মকবুল হোসেনের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক

সিলেটের হাসনাত ব্রাজিলে মৃত্যুবরণ করেছেন

ব্রাজিলে বৈধভাবে বসবাসরত এক বাংলাদেশি মারা গেছেন। তার নাম আবুল হাসনাত। সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার সুনতানপুর গ্রামে তার পৈতৃক নিবাস। তিনি সিলেটেই বড় হয়েছেন, ক’বছর আগে ব্রাজিলে স্থায়ী হন। জালালাবাদ এসোসিয়েশন, ব্রাজিল-এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুল হাসনাত বাংলাদেশ সময় বুধবার বিকাল ৫টার দিকে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে দেশটির অন্যতম গুরুত্বপূর্ণ শহর সাওপাওলোতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর। তিনি পিতা-মাতা, স্ত্রী, এক ছেলে ও এক ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং শুভাকাংক্ষী রেখে গেছেন। বর্তমানে তার মরদেহ সাওপাওলোর একটি হাসপাতালে রাখা হয়েছে।

লাশ যত দ্রুত সম্ভব দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে বলে জানিয়েছেন মরহুমের খালাতো ভাই প্রবাসী কল্যাণ ব্যাংকের সুনামগঞ্জ শাখার কর্মকর্তা কবির আহমদ। তিনি তাঁর রুহের মাগফিরাতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..