সংবাদ শিরোনাম :
জালালাবাদ এসোসিয়েশনের ৮ম চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের ৬ষ্ঠ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের পঞ্চম চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের চতুর্থ চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের তৃতীয় চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশনের দ্বিতীয় চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র পুনর্বাসন কার্যক্রমে সায়হাম গ্রুপের ১০ লক্ষ টাকা অনুদান জালালাবাদ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশনের শোক বিশ্বময় জালালাবাদ সম্প্রীতির বন্ধন

সৈয়দ আব্দুল মুক্তাদির স্মরণে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা’র দোয়া মাহফিল অনুষ্ঠিত

জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি ও জালালাবাদ ভবন ট্রাষ্টের সদস্য সৈয়দ আব্দুল মুক্তাদির এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ২৭ অক্টোবর ২০২১ তারিখে জালালাবাদ এসোসিয়েশনের আয়োজনে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি ড. এ কে আব্দুল মুবিন সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ সঞ্চালনা করেন। সভায় এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও আজীবন সদস্যগন উপস্থিত ছিলেন।

তাছাড়াও সভায় সৈয়দ আব্দুল মুক্তাদির এর উদারতা, পরোপকারী মনোভাব এবং সামাজিক উন্নয়নমুলক বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন জাতীয় অধ্যাপিকা ডা. শাহলা খাতুন, জালালাবাদ ভবন ট্রাষ্টের সদস্য প্রকৌশলী আহবাব হোসেন চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি ডা. সি এম দিলওয়ার রানা, সি এম তোফায়েল সামি, জালালাবাদ এসোসিয়েশনের সহ-সভাপতি জালাল আহমেদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও জালালাবাদ ভবন ট্রাষ্ট এর ট্রাষ্টী শাহানা কবির ও নুরুল ইসলাম চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য ওবায়দুল্লাহ বিন সাইদ জালালাবাদী, এড. তবারক হোসাইন এবং সৈয়দ আব্দুল মুক্তাদির সাহেবের সন্তান সৈয়দ তানজিল মুক্তাদির রাফি।

সৈয়দ আব্দুল মুক্তাদির সহ যারা প্রতিষ্ঠালগ্ন থেকে জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা এর কার্যক্রমের সাথে সম্পৃক্ত ছিলেন এবং মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন সাবেক নৌবাহিনীর লে. কমান্ডার (অব.) আব্দুল মতিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..